জাককানইবিতে ক্র্যাক দ্যা ইন্টারভিউ'র ফলাফল ঘোষণা


Published: 2021-04-26 15:11:02 BdST, Updated: 2021-05-08 04:15:46 BdST

জাককানইবি লাইভ: ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ক্যারিয়ার ক্লাব কর্তৃক আয়োজিত "ক্র্যাক দ্যা ইন্টারভিউ বোর্ড" শীর্ষক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মরিয়ম বিনতে আজাদ বিজয়ী।

রবিবার ক্লাবের পক্ষ থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন ক্লাবের সদস্য মোঃ জোনায়েদ কবির জাহিন, যৌথভাবে ২য় রানারআপ হয়েছেন ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন এন্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স সজীব আহমেদ এবং ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ এইচআর এন্ড রিপ্লেসম্যান্ট উইং এলিজা রাকসাম।

মরিয়ম বিনতে আজাদ বিজয়ী ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন এন্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স হিসেবে দায়িত্বে আছেন। তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, 'প্রতিযোগিতাটি শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ ছিলো। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এবং জাককানইবি ক্যারিয়ার ক্লাবের সদস্য হতে পেরে সত্যি অনেক আনন্দিত। জীবনের সেরা একটি অভিজ্ঞতা পেয়েছি। ক্যারিয়ার ক্লাব এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।'

প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন মিনিসো লাইফস্টাইলের হেড অফ এইচআর জাকের এস. আব্দুল্লাহ, আরএসপিএল হেলথ বিডির এইচআর ম্যানেজার কামরুল ইসলাম সোহেল, নগদের সিনিয়র এইচআর ম্যানেজার তানভীর খান প্রমুখ।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের চাকুরী বাজারে দক্ষ করে তুলতে ও কর্পোরেট সেক্টরের ধারণাকে সমৃদ্ধ করার প্রয়াসে এই প্রতিযোগিতার আয়োজন করে জাককানইবি ক্যারিয়ার ক্লাব। প্রতিযোগিতায় ১২০ জন অংশগ্রহণকারীর মধ্য থেকে সিভি যাচাই এবং ইন্টারভিউ এর মাধ্যমে সেরাদের তালিকা করা হয়।

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।