নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্বে সাবেক শিক্ষার্থী


Published: 2021-04-13 19:38:44 BdST, Updated: 2021-06-20 15:16:25 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নতুন সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক শিক্ষার্থী আসলাম মাহমুদ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, যোগদানের তারিখ হতে আগামী দুই বছর তিনি সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক সম্মানীসহ অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

আসলাম মাহমুদ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ ব্যাচ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রথম ব্যাচের একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। ২০১৫ সালে তিনি প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ করেন। এরপর ২০১৮ সালে নিজ বিভাগেই তিনি প্রভাষক হিসেবে যোগদান করেন।

নবনিযুক্ত সহকারী প্রক্টর আসলাম মাহমুদ ক্যাম্পাসলাইভকে বলেন, আমাকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই। সকলের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলা রক্ষায় কাজ করতে চাই।

এদিকে বিশ্ববিদ্যালয়ের একজন সাবেক শিক্ষার্থীকে গুরুত্বপূর্ণ একটি দায়িত্বে নিয়োগ দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন অনেকে। এছাড়াও বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট গ্রুপগুলোতে বর্তমান ও সাবেক শিক্ষার্থী এবং নজরুলিয়ান শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের মধ্যে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে।

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।