ইবিসাসের নবগঠিত কমিটিকে জাককানইবি প্রেসক্লাবের শুভেচ্ছা


Published: 2020-11-08 18:50:18 BdST, Updated: 2021-01-19 08:09:37 BdST

জাককানইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস) - এর নতুন কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রেসক্লাব।

রবিবার (০৮ নভেম্বর) জাককানইবি প্রেসক্লাবের সভাপতি সরকার আব্দুল্লাহ তুহিন ও সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর এক যৌথ বিবৃতিতে নব গঠিত এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা বলেন, "করোনা সংকটকালে পুরো বিশ্ব স্থবির। বন্ধ আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলো। এমন একটি সময়েও ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি তাদের নতুন নেতৃত্ব গঠনের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে বলে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব প্রত্যাশা করে।"

সেই সাথে ইবিসাসের সকল সদস্যের উত্তরোত্তর সফলতা কামনা করা হয় এবং দুই সংগঠনের মাঝে সুসম্পর্ক বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

উল্লেখ্য, নবগঠিত এই কমিটিতে 'দ্যা নিউ এজ' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হুমায়ুন কবির জীবনকে সভাপতি এবং 'দৈনিক খোলা কাগজ' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইরফান মাহমুদকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

০৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন: সহ-সভাপতি- হুমায়ুন কবির শুভ (বাংলাদেশ পোস্ট), যুগ্ম সাধারণ সম্পাদক- অনি আতিকুর রহমান (মানবকণ্ঠ), দপ্তর সম্পাদক- শাহাব উদ্দিন ওয়াসিম (যায়যায়দিন), অর্থ সম্পাদক- ইমানুল সোহান (দেশ রূপান্তর), প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম (বাসস), কার্যকরী সদস্য- তাজমুল হক জায়িম (নয়া দিগন্ত) ও বিপ্লব খন্দকার (ইনকিলাব)।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।