নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হত্যার বিচার দাবিতে আল্টিমেটাম


Published: 2020-05-04 17:34:48 BdST, Updated: 2020-05-25 05:13:19 BdST

জাককানইবি লাইভ: করোনার মাঝেও তৌহিদ হত্যার বিচারের দাবীতে অনড় তার সহকর্মীরা। ময়মনসিংহে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থী তৌহিদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করছেন শিক্ষক-শিক্ষার্থীরা। ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন তারা। বলেছেন পুলিশ ওই হক্যাকারীদের ব্যাপারে কার্যকরী পদক্ষেপ নিতে হবে। একজন গ্রেফতার করে ক্ষান্ত থাকলে চলবে না।

নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তৌহিদ হত্যার পর পেরিয়ে গেছে দুইদিন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে, রোববার দুপুরে, ত্রিশাল সদরের বাসস্টান্ডে জড়ো হন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এসময় তারা খুনিদের বিচার দাবিতে ব্যানার, ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নেন। হত্যাকাণ্ডে প্রকৃত খুনীদের গ্রেফতারের আল্টিমেটাম দেন শিক্ষার্থীরা। এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

একই দাবিতে বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা চত্বরে মানববন্ধন করেন শিক্ষক সমিতি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িত সবার দ্রুত গ্রেফতার দাবি করেন তারা।

শিক্ষার্থী হত্যার বিচার দাবিতে আল্টিমেটাম

 

নেত্রকোনা:

এদিকে তৌহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন হয়েছে নেত্রকোনাতেও। শহরের মোক্তারপাড়ায় জেলা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচিতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।

প্রসঙ্গত গত পহেলা মে সকালে ময়মনসিংহ নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায়, দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে, নজরুল বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম খানকে ছরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

ভিডিও লিঙ্ক : https://www.facebook.com/groups/226123461081155/permalink/1154252708268221/

গ্রেফতার:

এদিকে পুলিশ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং ডিপার্টমেন্ট এর ৭ম ব্যাচে শিক্ষার্থী তৌহিদুলের এক হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।তার নাম আশিক(২৫)। নিহত তৌহিদ নেত্রকোনার কুড়পাড়ের বাসিন্দা ছিলেন।
পুলিশ জানিয়েছে বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।