শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2019-11-03 14:06:57 BdST, Updated: 2019-11-23 01:22:39 BdST

শেহাবি লাইভ: শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের (শেহাবি) কলা ও সামাজিক অনুষদের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রফিকউল্লাহ খান আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, এ বছর কলা অনুষদে পাসের হার ১২.১৫ এবং সামাজিক বিজ্ঞান অনুষদে পাসের হার ১২.০২ ভাগ। কলা অনুষদে ৬০ আসনের বিপরীতে আবেদন জমা হয়েছিল ২১৯৭টি, যার মধ্যে উত্তীর্ণ হয়েছে ২৬৭ জন। সামাজিক বিজ্ঞান অনুষদে ৩০ আসনের বিপরীতে আবেদন জমা হয়েছিল ৭০৭টি, যার মধ্যে উত্তীর্ণ হয় ৮৫ জন।

উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে মেধাক্রম অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে। গত ১৩ ও ১৪ অক্টোবর শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার ফলাফল ও বিস্তারিত নির্দেশনা রোববার রাত ১২টার পর শেখ হাসিনা বিশ্ববিদ্যলয়ের ওয়েবসাইট www.shubd.net থেকে জানা যাবে।

আগামী ১১ নভেম্বর সকাল ১০টা থেকে কলা অনুষদের মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ১২ নভেম্বর সকাল ১০টা থেকে সামাজিক বিজ্ঞান অনুষদের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।


ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।