জাককানইবিসাসের সভাপতি বিপুল, সম্পাদক রনি


Published: 2018-11-06 22:06:41 BdST, Updated: 2018-11-17 23:45:59 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) ২০১৮-১৯ মেয়াদে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জাককানইবিসাসের সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন ভোরের পাতার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বদরুল আলম বিপুল ও সাধারন সম্পাদক পদে দেশসংবাদের প্রতিনিধি রাশেদুজ্জামান রনি সর্ব সম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাহাবুদ্দিন বাদল এই ঘোষণা দেন। বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মেহেদি জামান লিজন জানান, নবগঠিত কমিটির অনন্যা পদগুলোর সিদ্ধান্তে পরে সকলকে জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের নবগঠিত সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক কে শুভেচ্ছা জানিয়েছে ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্তাপ্ত) ড. হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ত্রিশাল প্রেসক্লাব ও বিশ্ববিদ্যালয়ের অনন্যা সংগঠন ।

 


ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।