জাককানইবিতে নান্দাইল স্টুডেন্ট এসোসিয়েশনের কমিটি


Published: 2018-11-06 21:34:48 BdST, Updated: 2018-11-18 02:20:15 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নান্দাইল স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা কারা হয়েছে। মঙ্গলবার নান্দাইল স্টুডেন্ট এসোসিয়েশনের ২২ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, রোমান মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যায়েদ বিন খলিল।

কমিটির পক্ষথেকে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাকে সামনে রেখে উপদেষ্টা পরিষদের অনুমোদন ক্রমে উক্ত কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সহ-সভাপতি মিজানুর রহমান পাভেল, সাদেক হোসেন রাতুল ও শরীফ ইশফাক অর্নব, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া মিতু, তানবীর হোসেন, ফারহানা স্বর্ণা ও হুমায়ূন কবির, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ সাদেক, স্বনীল আহমেদ নিঝুম, হাফসা আক্তার। এছাড়া দপ্তর সম্পাদক মো: আবুল বাশার, অর্থ বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন হৃদয়, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সাগর এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুমাইয়া লিসা।

এছাড়াও উপদেষ্টা মণ্ডলী হিসেবে রয়েছেন ফিরোজ হায়দার রিয়েল, কামরুজ্জামান জুনায়েদ, আমান উল্লাহ, তানভীর মাহতাব, মাহমুদুল হাসান সুমন এবং মো: জাহিদ হাসান. বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহের নান্দাইল উপজেলার শিক্ষার্থীদের সংগঠন নান্দাইল স্টুডেন্ট এসোসিয়েশনের।

উক্ত কমিটি নান্দাইল থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

 

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।