প্রতিশোধ : শেষরাতে ঘুমন্ত ছাত্রীকে তুলে নিয়ে গেল সন্ত্রাসীরা!


Published: 2018-11-06 12:44:27 BdST, Updated: 2018-11-18 01:54:22 BdST

ময়মনসিংহ লাইভ : ঈশ্বরগঞ্জে ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘুমন্ত ছাত্রীকে তুলে নিয়ে গেল সন্ত্রাসীরা। এসময় পরিবারের সদস্যদের মুখ বেঁধে রেখে যায় তারা। ভিকটিম ওই ছাত্রী স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় পড়ালেখা করে। তাকে প্রায়ই উত্ত্যক্ত করত একই ইউনিয়নের বগাপুতা গ্রামের নবী হোসেনের ছেলে খোকন।

বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে সাবধান করা হয় খোকনকে। এতে ক্ষুব্ধ হয়ে গত ১ সেপ্টেম্বর মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে তুলে নেওয়া হয় ওই ছাত্রীকে। বিষয়টি নিয়ে ওই ছাত্রীর বাবা প্রথমে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার প্রায় দুই মাস পর ওই ছাত্রী বন্দিদশা থেকে কৌশলে বাবার কাছে চলে যায়। পরে ২৮ অক্টোবর থানায় গিয়ে মামলা দায়ের করেন ছাত্রীর বাবা। এতে খোকনকে আসামি করা হয়। পুলিশ ওই ছাত্রীকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করলে জবানবন্দিতে ঘটনার সঙ্গে জড়িত আরও দু'জনের নাম উঠে আসে। পরে পুলিশ বাচ্চু মিয়া নামে এক অভিযুক্তকে ৩১ অক্টোবর গ্রেফতার করে আদালতে পাঠায়।

এদিকে রোববার রাত ৩টার দিকে ওই ছাত্রীর বাড়িতে হানা দেয় একদল যুবক। ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে দলটি। ওই সময় ওই ছাত্রীর বাবা, মা ও দাদির মুখ বেঁধে ফেলা হয়। তুলে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। বিষয়টি থানায় অবহিত করা হয়েছে।


ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।