নজরুল বিশ্ববিদ্যালয়ে যুক্ত হয়েছে নতুন চার বিভাগ


Published: 2018-10-31 14:23:10 BdST, Updated: 2018-11-16 22:31:18 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষ থেকে নতুন চারটি অনুষদের অধীন নতুন চারটি বিভাগ চালু করা হয়েছে। নতুন এই চারটি বিভাগে শিক্ষার্থী ভর্তি করা হবে।

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এসএম হাফিজুর রহমান ক্যাম্পাসলাইভকে জানান, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের অনুমতি সাপেক্ষে দর্শন বিভাগ, পরিসংখ্যান বিভাগ, ব্যবস্থাপনা বিভাগ ও সমাজবিজ্ঞান বিভাগ চালু করা হয়েছে।

নতুন বিভাগ খোলার বিষয়ে জানাতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর ক্যাম্পাসলাইভকে জানান, নতুন চারটি বিভাগ যুক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ২৩ টি বিভাগের অধীনে ১১০৫ জন শিক্ষার্থীর আবেদন ৫ নভেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে।

উলে­খ্য, আগামী ১১-১৫ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://www.jkkniu.edu.bd/) থেকে জানা যাবে।

 

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।