teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ফের ৭২ ঘণ্টা কর্মবিরতিতে রামেকের ইন্টার্নরা

প্রকাশিত: ২২ অক্টোবার ২০২২, ১৫:৫৩

মানববন্ধনে রামেকের ইন্টার্ন চিকিৎসকরা

রামেক লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় হাসপাতালে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে ফের তিন দিনের কর্মবিরতি দিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

রামেক হাসপাতালে হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে শনিবার (২২ অক্টোবর) থেকে ফের তিন দিনের কর্মবিরতিতে দিয়েছে ইন্টার্ন চিকিৎসকরা। হাসপাতালের সামনে মানববন্ধন শেষে এ ঘোষণা দেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. ইমরান হোসেন।

এসময় বক্তারা বলেন, রাবি শিক্ষার্থী শাহরিয়ার মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার আগেই মারা গেছে। তারপরও হাসপাতালে হামলা-নাশকতা চালিয়ে চিকিৎসকদের ওপর দায় চাপানোর চেষ্টা করা হচ্ছে। এসব সৃষ্ট ঘটনার সঠিক তদন্তের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হবে।

তারা আরো জানান, হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিত না হলে আন্দোলন আরও জোরদার করা হবে। এদিন বেলা দেড়টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সামনে প্রধান সড়কের পাশে দাঁড়িয়ে মানববন্ধন শুরু করেন তারা। ঘণ্টাব্যাপী চলে এ কর্মসূচি।

রামেকের ইন্টার্নদের এই কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে যোগ দেন রাজশাহী বিএমএ সাধারণ সম্পাদক ডা. নওশাদ আলী, স্থানীয় সংসদ সদস্য ও রাজশাহী মেডিকেল পরিচালনা কমিটির সভাপতি ফজলে হোসেন বাদশা, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানীসহ প্রমূখ।

করেন রাবি শিক্ষার্থীরা।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ