Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইএইচটি শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২২, ০৬:০৩

লাইভ প্রতিবেদক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিয়মিত ক্লাস নেওয়ার দাবিতে সড়ক আবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করেছে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) শিক্ষার্থীরা। বুধবার দীর্ঘ পাঁচ ঘণ্টা কর্মসূচি পালনের পর জেলা প্রশাসকের আশ্বাসে শিক্ষার্থীরা আন্দোলন থেকে সরে আসেন।

জানা গেছে, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শিক্ষার্থীরা এসব কর্মসূচি পালন করেন। এ সময় তাঁরা তাঁদের দাবির পক্ষে বিভিন্ন স্লোগান দেন। এ সময় ওই সড়কের সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। এতে কার্যালয়ে আসা মানুষের ভোগান্তির সৃষ্টি হয়।

ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী এনামুল হক বলেন, শিক্ষক সংকট ও ল্যাবরেটরির প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকায় শিক্ষার্থীদের ক্লাস নিতে সমস্যা হচ্ছে। বিষয়টি সমাধান হওয়া জরুরি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, আইএইচটিতে শিক্ষক সংকটসহ কিছু সমস্যা রয়েছে। বিকেলে জেলা প্রশাসক ওই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন। আগামী রোববার থেকে সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ শুরু হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, শিক্ষার্থীরা যে বিষয় নিয়ে এসেছে এটা যৌক্তিক ও মানবিক বিষয়। ওই প্রতিষ্ঠানে শিক্ষক সংকটসহ কিছু সমস্যা রয়েছে। তাঁরা বিষয়গুলো স্থায়ীভাবে সমাধানের চেষ্টা করছেন। তবে এর জন্য একটু সময় দরকার।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ