Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

উই ওয়ান্ট জাস্টিস, গণস্বাস্থ্য মেডিকেলের ওয়েবসাইট হ্যাকড

প্রকাশিত: ৮ আগষ্ট ২০১৮, ০৯:৩৩

গণবি লাইভ : হ্যাকারদের কবলে পড়েছে সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের (গমেক) অফিসিয়াল ওয়েবসাইট। হ্যাকাররা (www.gonosvmc.edu.bd) ওয়েবসাইট হ্যাক করার পর স্ক্রিনে ‘হ্যাকড বাই বাংলাদেশী স্টুডেন্টস’ লেখা ঝুলিয়ে দেয়। সেই সঙ্গে নিরাপদ সড়কের নয় দফা দাবির পাশাপাশি বিভিন্ন বক্তব্য রয়েছে।

ওই পেজে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করে লেখা রয়েছে, আসসালামু আলাইকুম মাননীয় প্রধানমন্ত্রী we want justice, we want justice বলে আর কত চিৎকার করলে বিশাল অট্রালিকা ভেদ করে আমাদের দাবিগুলো আপনার কাছে পৌঁছাবে মাননীয় প্রধানমন্ত্রী? বলতে পারবেন যে আমাদের একটা দাবি ওযৌক্তিক? হ্যাঁ পারবেননা জানি কারণ আমরা বিনা কারণে আন্দোলন করছি না ভাল করেই জানেন, তারপরও এত নিরবতা আপনার। মাননীয় প্রধানমন্ত্রী আজ ২ আগস্ট, ৫ আগস্ট এর মধ্যে justice না পেলে আর চাইবো নাহ আদায় করে নেবো। যেমন করে সব শিক্ষার্থীরা মিলে সড়ক নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছে তেমন করে দাবি ও নিজেরাই আদায় করে নেবো, আশা করি হতাশ হবেন নাহ বিশ্বাস রাখুন আমারা পারবো।

মঙ্গলবার (৭ আগস্ট) হ্যাক হওয়ার বিষয়টি প্রথম নজরে আসে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস)। তবে কখন সাইটটি হ্যাক হয়েছে এ ব্যাপারে কিছু জানা যায়নি। সাইটটিতে কলেজের গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। ধারণা করা হচ্ছে সাইটটি ২ আগস্ট থেকে ৫ আগস্টের মধ্যে হ্যাক করা হয়েছে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নজরে আনা হলে সাইটটি উদ্ধার করা হয়।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ