Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মেডিকেল শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৮, ২১:৩৪

গাজীপুর লাইভ: বিআরটিসি বাসের ধাক্কায় নগরের কুনিয়া তারগাছ এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতালের এক ডাক্তারের মৃত্যুর ঘটনায় মেডিকেল শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বৃহস্পতিবার গাজীপুরের বোর্ডবাজার এলাকায় বাস চাপার ঘটনা ঘটে।

তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল কর্মরত চিকিৎসক শাম্মীর শাকির প্রকাশ (২৮) নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেপ্তার করে বিচারসহ তিন দফা দাবিতে ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোর করেছে শিক্ষার্থীরা।

ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার সালেহউদ্দিন আহমেদ ক্যাম্পাসলাইভকে জানান, বৃহষ্পতিবার সন্ধ্যায় বিআরটিসি বাসের ধাক্কায় এক ডাক্তারের মৃত্যু হয়। এ ঘটনায় ওই মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ছাত্ররা ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে। এক ঘন্টা ধরে অবরোধ চলতে থাকলে পরে পুলিশ সড়ক দুর্ঘটনায় ডাক্তারের মৃত্যু ঘটনার বিচারের আশ্বাস দিলে সোয়া ১০টায় অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

ডা. প্রিয়তোষ সূত্র ধর বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় শাম্মীর শাকির প্রকাশ গাজীপুর থেকে মোটর সাইকেল যোগে তার উত্তরার বাসায় ফিরছিলেন। মোবাইল সেটে ফোন আসলে তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে কথা বলছিলেন। এ সময় পেছন থেকে বেপরোয়া গতিতে একটি বাস অন্য একটি গাড়িকে বামদিক থেকে ওভারটেকিং করতে গিয়ে ডা প্রকাশকে ধাক্কা দেয়।

তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনার জেরে ঘাতক চালকের বিচার ও নিহতের পরিবারকে সরকারীভাবে আর্থিক সহযোগিতা ও মেডিক্যাল কলেজের সামনে ওভার ব্রীজ নির্মানের দাবিতে শিক্ষার্থীরা শান্তিপূর্ণ বিক্ষোভ করেছে। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে বিক্ষোভ শেষ করা হয়।

 

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ