করোনা সন্দেহে খুমেক আইসোলেশনে ৪জন


Published: 2020-03-26 16:49:16 BdST, Updated: 2020-03-29 05:48:21 BdST

লাইভ প্রতিবেদকঃ বর্তমান সময়ের এক ভয়াবহ আতঙ্কের নাম করোনা ভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত হওয়ার সন্দেহে এখন পর্যন্ত ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

বৃহস্পতিবার জ্বর, সর্দি-কাশিসহ করোনার বিভিন্ন উপসর্গ বিদ্যমান থাকার কারণে এক স্কুল শিক্ষকসহ দুজনকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুজনকে করোনা আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। খুমেকের পরিচালক ডা. এ টি এম মঞ্জুর মুর্শেদ তথ্যটি নিশ্চিত করেছেন।

এর পূর্বে গত মঙ্গলবার রাতে একই রকম উপসর্গ দেখা দিলে খুলনা মহানগরের পুলিশ কনস্টেবল ও তাঁরা বাবাকে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এ অবস্থায় খুমেক হাসপাতালে এখন করোনা সন্দেহে মোট ৪জন ভর্তি হয়ে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এ প্রসঙ্গে খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক শৈলেন্দ্রনাথ বলেন, একটি বিদ্যালয়ের শিক্ষিকা চিকিৎসার জন্য তাঁর বান্ধবীকে নিয়ে হাসপাতালে আসেন। বিদেশ ভ্রমণ বা বিদেশিদের সঙ্গে কোনো প্রকার সংশ্লিষ্টতা নেই। তবুও ওই শিক্ষকের মধ্যে করোনার মৃদু উপসর্গ বিদ্যমান রয়েছে। যার ফলে হাসপাতাল কর্তৃপক্ষ সবকিছু বিবেচনা করে দুজনকেই ভর্তি দেখিয়ে করোনা আইসোলেশন ইউনিটে রেখেছে। তাঁদের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হবে।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।