Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

প্রেসক্লাবে সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ২

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৭:১৩

প্রেসক্লাবে সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলা

লাইভ প্রতিবেদক: ইসলামী ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহক অধিকার সংরক্ষণ পরিষদের মানবন্ধনের নিউজ কাভার করার জন্য সাংবাদিকরা প্রেসক্লাবের সামনে দাঁড়ালে মুহূর্তে কয়েকশো ছেলেরা জয় বাংলা স্লোগান দিয়ে হামলা শুরু করে। এতে হামলার শিকার হয়েছেন ইত্তেফাকের মাল্টিমিডিয়া রিপোর্টার হাসিব প্রান্থ ও মানবজমিনের মাল্টিমিডিয়া আব্দুল্লা আল মারুফ। এসময় হামলাকারীরা তাদের তিনটি মোবাইলফোন ও মাইক্রোন ছিনিয়ে নেয়।

রোববার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় শিকার মানবজমিনে প্রতিবেদক আব্দুল্লা আল মারুফ বলেন, প্রেস ক্লাব এলাকায় আমরা নিউজ কাভার করতে আসি। এসময় ইসলামী ব্যাংকের শেয়ার হোল্ডারদের একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। আমরা মানববন্ধনের নিউজ কাভার করার জন্য দাঁড়ালে মুহূর্তে কয়েকশো ছেলেরা জয় বাংলা স্লোগান দিয়ে হামলা শুরু করে। আমরা সাংবাদিক পরিচয় দেওয়ার পরেও আমাদের ওপর অতর্কিত হামলা করে। এসময় তারা আমার দুটি মোবাইলফোন, মানিব্যাগ, আইডি কার্ড ও সঙ্গে থাকা আরেকটি ব্যাগ নিয়ে যায়।

ইত্তেফাকের প্রতিবেদক হাসিব প্রান্থ বলেন, আমার আইফোন ইলেভেন প্রো, মানিব্যাগের ১০ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেয়। তারা আমার ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশের সামনে এই হামলার ঘটনা ঘটলেও পুলিশ নীরব ভূমিকা পালন করে।

ছাত্রলীগের একটা মিছিলের নেতৃত্ব দিয়েছিল ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ। হামলার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, যদি আমাদের কেউ এই হামলার সাথে জড়িত থাকে বা আমাদের নাম ভাঙ্গিয়ে কোন হামলা চালিয়ে থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ