teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

রংপুরে মাতালের হামলায় আহত সাংবাদিক, থানায় অভিযোগ

Morsedul Alam | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ২০:৫৯

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ২০:৫৯

রংপুরে মাতালের হামলায় আহত সাংবাদিক

রংপুর লাইভ: মাতালের আক্রমণের স্বীকার হয়ে আহত হয়েছেন দৈনিক দেশ বাংলার স্টাফ রিপোর্টার খন্দকার রাকিবুল ইসলাম। রংপুরের মিঠাপুকুর উপজেলায় এ ঘটনা ঘটে। এঘটনায় তাকে রক্ষা করতে গিয়ে বেধড়ক মারপিটের স্বীকার হয়েছেন সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা। এ বিষয়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বুধবার (২৩ নভেম্বর) রাত ৯.৩০ ঘটিকায় পেশাগত দায়িত্ব পালন শেষে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম বাড়িতে ফেরার পথে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের কাটাআমদরগা নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে বিবাদী আজিজুল ইসলাম (২৮) পিতা-শাহজাহান আলী, সাং-জয়রামপুর আনোয়ার (তেলিপাড়া) মদ্যপ অবস্থায় পথরোধ করে দাড়িয়ে নোংরা ভাষায় গালিগালাজ করার একপর্যায়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলামকে মারমুখি হয়। তাকে রক্ষা করার জন্য সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা এগিয়ে আসলে বিবাদী আজিজুল ইসলাম বেধড়ক মারপিট করে ও মোতাসিম বিল্লার হাতে থাকা স্যামসাং টাচ মোবাইল ফোন ভেঙে ফেলে। অতঃপর এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে সাংবাদিককে পুনরায় মারপিট ও মিথ্যে মামলা করার হুমকি প্রদান করে।

এ বিষয়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম জানান,পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে মাতাল আজিজুল ইসলাম বিনাকারণে আমাকে পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে ও আমার উপর হামলা করেছে। আমাকে রক্ষা করতে গিয়ে সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা বেধড়ক মারপিটের স্বীকার হয়েছেন। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশের (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এখন পর্যন্ত কোন ফিডব্যাক পাইনি। বিষয়টি গুরুত্বসহকারে দেখছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: