Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিখোঁজের ৪ দিন পর কুষ্টিয়ায় সাংবাদিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৮ জুলাই ২০২২, ০৬:২৭

নিখোঁজের ৪ দিন পর কুষ্টিয়ায় সাংবাদিকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া লাইভ: নিখোঁজের চারদিন দিন পর সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটাতকের সন্ধান মিলেনি এখনও। জানাগেছে ক্রাইম ভিশন বিডি অনলাইন পোর্টালের সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমাদের সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হাসিবুর রহমান রুবেলের (৩৩) নিখোঁজ হয়েছিলেন ৪ দিন আগে। এ ব্যাপারে তখন একটি জিডিও করা হয়েছিল পরিবারের পক্ষ থেকে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদীর ওপর নির্মাণাধীন সেতুর নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। রুবেল কুষ্টিয়া হাউজিং এস্টেট এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। এলাকায় তার বেশ জনপ্রিয়তা রয়েছে।

এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান জানান, কুমারখালী উপজেলায় গড়াই নদীর ওপর নির্মাণাধীন সেতুর নিচে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

পকেটে পাওয়া মানিব্যাগ ও সাংবাদিকতার পরিচয়পত্র থেকে রুবেলেরে পরিচয় শনাক্ত করা হয়। কুষ্টিয়া মডেল থানার জিডির সূত্র ধরে জানা গেছে, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় সংলগ্ন পত্রিকা অফিসে কাজ করার সময় সাংবাদিক রুবেলের মোবাইল ফোনে একটি কল আসে।

ওই ফোন কল পেয়েই তিনি অফিস থেকে বাইরে বেরিয়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোন বন্ধ ছিল। এদিকে এ ঘটনার প্রতিবাদে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছে।

হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয় সাংবাদিক নেতারা। এরলাকার অনেকেই তার ব্যাপারে দু:খ ক্ষোভ প্রকাশ করেছেন।

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ