Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাংবাদিক আজহার মাহমুদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ আগামীকাল

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ০৯:৪৪

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কাউন্সিলর, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সিনিয়র সদস্য এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ক্যাম্পাসলাইভ২৪ এর প্রধান সম্পাদক আজহার মাহমুদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ আগামীকাল বৃহস্প্রতিবার অনুষ্ঠিত হবে।

সাংবাদিক আজহার মাহমুদের বিরুদ্ধে একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারারুদ্ধ করার প্রতিবাদে আগামীকাল বৃহস্প্রতিবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর যৌথ আয়োজনে কারাবন্দী সাংবাদিক আজহার মাহমুদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেয়া হয়েছে। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম বিক্ষোভ সমাবেশের বিষয়ে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ডিইউজে ও ডিআরইউ'র সিনিয়র সদস্য এবং ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক ও ক্যাম্পাসলাইভ২৪ এর প্রধান সম্পাদক আজহার মাহমুদের বিরুদ্ধে একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারারুদ্ধ করা হয়েছে। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্যাথলজি অ্যান্ড প্যারাসাইটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম হারুন-উর রশীদ বাদী হয়ে ক্যাম্পাসলাইভের প্রধান সম্পাদকসহ ৪ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় রংপুর আদালতে হাজির হলে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।


ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ