Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাংবাদিক পীর হাবিবের মৃত্যুতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শোক

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০২২, ০৭:৩৯

রাবি লাইভ: বাংলাদেশ প্রতিদিন নির্বাহী সম্পাদক, বিশিষ্ট কলামিস্ট পীর হাবিবুর রহমান আজ শনিবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন।

তাঁর মৃত্যুতে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শোক প্রকাশ করছেন ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার। এক শোক বার্তায় তিনি মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সহমর্মিতা প্রকাশ করেন।

শোক বার্তায় ভিসি বলেন, পীর হাবিবুর রহমানের মৃত্যুতে দেশ আরো একজন শ্রেষ্ট সন্তানকে হারালো। তাঁর মৃত্যুতে মুক্তিযুদ্ধের পক্ষের মানুষের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। সাংবাদিক পীর হাবিবুর তার লেখনিতে সব সময় নিপীড়িত, নির্যাতিত মানুষের পক্ষে কথা বলেছেন। এমন একজন মানুষের লেখনি থেকে জাতি বঞ্চিত হবে।

উল্লেখ্য, পীর হাবিব নানা শারীরিক জটিলতা নিয়ে গত ২২ জানুয়ারি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। আজ শনিবার বিকাল বিকাল ৪টার কিছুক্ষণ পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় পীর হাবিবুর রহমানের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ