Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবি সাংবাদিক সমিতির সভাপতি প্রত্যয়, সম্পাদক হাসিব

প্রকাশিত: ১৩ জুন ২০২০, ০০:৪৫

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন সম্পন্ন হয়েছে। কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি এবং সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মীর হাসিবকে সাধারণ সম্পাদক করে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে।

খুবিসাসের গঠনতন্ত্রের ১৫ ধারা অনুযায়ী শুক্রবার অধিকাংশ সাধারণ সদস্যের সম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি শাওন শেখ শুভ (মানবজমিন), যুগ্ম সাধারাণ সম্পাদক রাকিবুর রহমান তামিম (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক শফিক ইসলাম (অধিকার), সহসাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন (ক্যাম্পাস লাইভ২৪)।

দপ্তর সম্পাদক জি. এম জাহাঙ্গীর আলম (চ্যানেল আই অনলাইন), প্রচার সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (বিএনএ নিউজ), অর্থ সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক আল আসিফ অনিক (রাইজিংবিডি), কার্যকরী সদস্য আলিফা ইয়াসমিন (ডেইলি বাংলাদেশ বার্তা), শরিফুল ইসলাম (দেশ রুপান্তর)।

রুবায়েত হোসেন (মুক্ত ক্যাম্পাস), মশিউর রহমান (সমাচার), রেজওয়ান আহমেদ (দক্ষিণাঞ্চল প্রতিদিন)। সমিতি সূত্রে জানা যায়, কার্যনির্বাহী পরিষদ গঠনতন্ত্রের আলোকে পরবর্তী সময়ে উপদেষ্টা পরিষদ গঠন করবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বিশ্ববদ্যালয়ের একাডেমিক কার্যক্রম চালু হলে আনুষ্ঠানিকভাবে অনুমোদন ও দায়িত্ব অর্পণ করা হবে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ