Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইআরএফের সভাপতি দিলাল, সম্পাদক রাশেদ

প্রকাশিত: ১১ আগষ্ট ২০১৮, ০৪:৫১

লাইভ প্রতিবেদক: অর্থনৈতিক সাংবাদিকদের সংগঠন ইকোনোমিক রিপোটার্স ফোরাম (ইআরএফ)-এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হলেন একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফুল ইসলাম দিলাল আর সাধারণ সম্পাদক সংবাদ সংস্থা বাসস-এর সিনিয়র রিপোর্টার এস এম রাশেদুল ইসলাম।

শুক্রবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সভা ও ২০১৮-১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

পরে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ এ ফলাফল ঘোষণা করেন।

ইআরএফের ১৮৭ জন ভোটারের মধ্যে ১৭০ জন ভোট দেন। এরমধ্যে একটি ব্যালট বাতিল হয়। নির্বাচনে সভাপতি পদে সাইফুল ইসলাম দিলাল পেয়েছেন ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের বিজনেস এডিটর কাওসার পেয়েছেন ৭২ ভোট।

সহ-সভাপতি পদে সৈয়দ শাহনেওয়াজ করিম পেয়েছেন ১০৩ ভোট তার প্রতিদ্বন্দ্বী আমাদের অর্থনীতির বিশ্বজিৎ দত্ত পেয়েছেন ৬৫ ভোট।

সাধারণ সম্পাদকের পদে বিজয়ী রাশেদুল ইসলাম পেয়েছেন ৮৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চ্যানেল আই-এর সিনিয়র প্রতিবেদক রিজভী নেওয়াজ পেয়েছেন ৪৬ ভোট আর আরেক প্রার্থী ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সাইফুল ইসলাম পেয়েছেন ৩৩ ভোট।

এদিকে সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা ভিশনের গোলাম মঈনুল আহসান, অর্থ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের শাহজাহান সিরাজ সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া চারজন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন, তারা হলেন- ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা, নয়া দিগন্তের আশরাফুল ইসলাম, এস এ টেলিভিশনের সালাহউদ্দিন বাবলু এবং সুনীতি কুমার বিশ্বাস।

নির্বাচন পরিচালনা বোর্ডে সদস্য হিসেবে ছিলেন একুশে টিভির প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ