গাজীপুর প্রেসক্লাব নির্বাচন: সভাপতি মাসুদ, সম্পাদক রাহিম


Published: 2021-08-07 03:56:03 BdST, Updated: 2021-10-28 09:51:48 BdST

গাজীপুর লাইভ: গাজীপুর প্রেসক্লাবের ২০২১-২২ মেয়াদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে মাসুদুল হক (বাংলাদেশ বেতার) সভাপতি এবং রাহিম সরকার সাধারণ (দৈনিক জনতা ও বিজয় টিভি) সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। ০৫ আগস্ট, ২০২১ বৃহস্পতিবার শুধু সাধারণ সম্পাদক পদে দু’জন প্রার্থীর মধ্যে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে রাহিম সরকার (দৈনিক জনতা ও বিজয় টিভি) ২৮টি এবং মো. রুহুল আমিন সজীব (দৈনিক খবর) ১৫টি ভোট পেয়েছেন।

নির্বাচন চলাকালে সংরক্ষিত (মহিলা) আসনের সংসদ সদস্য শামসুন নাহার ভূইয়া নির্বাচন পরিদর্শন করেন। এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেন জানান, সভাপতিসহ অন্য ১৬টি পদে একক প্রার্থী থাকায় ২৩ জুলাই ওই সকল পদ প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। ৫১জন ভোটারের মধ্যে ৪৩ ০জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতরা হলেন- সভাপতি পদে মাসুদুল হক (বাংলাদেশ বেতার), সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা), সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন (দৈনিক গণমুখ), যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান (সাপ্তাহিক ভাওয়াল), সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক (বাংলাভিশন), কোষাধ্যক্ষ মোঃ আবিদ হোসেন বুলবুল (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসেন (দৈনিক আমাদের সংবাদ), দফতর সম্পাদক মোঃ সাদেক আলী (দৈনিক ভোরের পাতা), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক এম এ ফরিদ (দি মর্নিং গ্লোরি) এবং নির্বাহী সদস্য- অধ্যাপক আমজাদ হোসেন (দৈনিক গণমুখ), অধ্যাপক এনামুল হক (দৈনিক বাংলাদেশের খবর), ফজলুল হক মোড়ল (চ্যানেল আই), মোঃ আব্দুর রহমান (বাংলাদেশ টেলিভিশন), মাহতাব উদ্দিন আহাম্মদ (দি নিউজ টাইমস), মোঃ হাবিবুর রহমান (দি ডেইলি বাংলাদেশ পোস্ট), আবু বকর ছিদ্দিক আকন্দ (দি ডেইলি স্টার)।

০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।