Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাংবাদিক আজহার মাহমুদের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১৮:১২

সাংবাদিক আজহার মাহমুদ

মদন (নেত্রকোণা) লাইভ: তৃতীয় জানাজা শেষে মা-বাবার কবরের পাশেই সমাদৃত হলেন ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এর প্রধান সম্পাদক সাংবাদিক আজহার মাহমুদ। নেত্রকোণা জেলার মদন উপজেলার কদমশ্রী (মনিকা) গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

এর আগে রবিবার (১৪ মে) বিকাল ৩ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি এক সপ্তাহ অসুস্থ হয়ে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। আজহার মাহমুদ লিভার সিরোসিসে আক্রান্ত ছিলেন।

বরিবার (১৪ মে) রাতেই তার ঢাকার আবাসস্থল শাহীনবাগ কেন্দ্রীয় মসজিদে এশার নামাজ শেষে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়ি নেত্রকোনার মদনে তার লাশ নিয়ে আসা হয়। সেখানে সকাল নয়টায় তার নিজ বাড়িতে ৩য় জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়।

তৃতীয় জানাজা

এসময় উপস্থিত ছিলেন, মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ, বিএনপি'র উপজেলার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দ, জাতীয় পার্টির উপজেলার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শফিকসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

এদিকে তার মৃত্যুতে পরিবারের লোকজনসহ মদন উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে দেখা দিয়েছে শোক এর মাতম। তার কৃতিত্বের জন্য শ্রদ্ধা ভরে স্মরণ করছেন মদন উপজেলার সর্বস্তরের মানুষ।

সাংবাদিক আজহার মাহমুদ ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

মৃত্যুর আগে সাংবাদিক আজহার মাহমুদ দীর্ঘ সময় ধরে সাংবাদিকতা করেছেন দৈনিক মানবজমিন এর- ক্রাইম রিপোর্টার হিসেবে, ভয়েজ অব আমেরিকার রিপোর্টার সহ বিভিন্ন দৈনিক পত্রিকা ও টিভি চ্যানেলে।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ইএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ