Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সন্তুষ্ট অভিভাবকরা...

তা'মীরুল মিল্লাতে আলিম ভর্তিচ্ছুদের তথ্যসেবায় শিক্ষার্থীরা

প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২৩, ২৩:৫৩

ভর্তিচ্ছুদের তথ্যসেবায় শিক্ষার্থীরা

তা'মীরুল মিল্লাত লাইভ: উচ্চমাধ্যমিক ও আলিম শ্রেণীর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় তথ্যসেবা কেন্দ্র ও হেল্পডেস্ক স্থাপন করেছে তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষার্থীদের যৌথ প্রতিষ্ঠান তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু)। হেল্পডেস্ক স্থাপনের মাধ্যমে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সেবা, সিট প্লানিং সিস্টেম, ভর্তি রেজাল্ট, আবাসন ব্যবস্থাপনাসহ ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য সরবরাহ করে থাকে।

ক্যাম্পাসের অডিটোরিয়াম হল সংলগ্ন তিন রাস্তার মোড়ের সামনে তথ্যসেবা কেন্দ্র স্থাপন করা হয়েছে। ভর্তি কার্যক্রম চলাকালীন প্রতিদিন সকাল ৮টা থেকে কার্যক্রম শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলবে।

এসময় ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং তাদের অভিভাবক ক্যাম্পাসলাইভের সাথে কথা বলেছেন। তারা জানান, আমরা কক্সবাজার জেলা থেকে এসেছি, ছেলেকে তা'মীরুল মিল্লাতের আলিম শ্রেণীতে ভর্তি করানোর জন্য। এখান থেকে পড়াশোনা করে দেশ-বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ছাত্ররা পড়াশোনা করছে, আমার ইচ্ছে আমার ছেলেও একদিন পড়াশোনা করে যোগ্য ও মেধাবী মানুষ হিসেবে গড়ে উঠবে। আলিম শ্রেণীতে ভর্তি করতে এসে ভর্তি সংক্রান্ত তথ্য সহায়তা পেয়ে আমরা সন্তুষ্ট।

তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) সাইফুল ইসলাম ক্যাম্পাসলাইভকে জানান, প্রতি বছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থীরা ভর্তি হতে আসে। শিক্ষার্থী ও অভিভাবকদের তথ্য ও বসার স্থান নিয়ে বিড়ম্বনার স্বীকার হতে হয়। তাদের সহায়তায় আমরা এই সেবা কেন্দ্র স্থাপন করেছি। এখান থেকে শিক্ষার্থীরা সহজে ভর্তি কার্যক্রমের তথ্যসেবা নিতে পারবেন। অভিভাবকদের জন্য রয়েছে বসার স্থান ও সুপেয় পানির ব্যবস্থা।‍‍

উল্লেখ্য, তা'মীরুল মিল্লাত ছাত্রাবাস থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যে, ক্যাম্পাসের হলে উঠতে ইচ্ছুক আলিম ২০২২-২০২৩ বর্ষের শিক্ষার্থীদের বাছাই পরীক্ষা দিতে হবে। আগামী ৩০ জানুয়ারি দুপুর ২.৩০ টায় মাদরাসার অডিটোরিয়াম হলে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। সিটের আবেদনপত্র ও দাখিলের মার্কশীট সাথে আনতে হবে।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ