Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ফরিদাবাদ মাদরাসার শাইখুল হাদিস মুফতি নুরুল আমীন আর নেই

প্রকাশিত: ১৩ নভেম্বার ২০২২, ০১:০৬

মুফতি নুরুল আমীন

লাইভ প্রতিবেদক: না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুফতি নূরুল আমীন। শনিবার (১২ নভেম্বর) আনুমানিক সকাল ১০টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মরহুমের ছেলে আহমদ উবায়দুল্লাহ আল মাহফুজ এ তথ্য জানিয়েছেন। মুফতি রুহুল আমিন বেফাকের পাশাপাশি আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশের অন্যতম সদস্য ও রাজধানীর জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ মাদরাসার (ফরিদাবাদ মাদরাসা) শাইখুল হাদিস ও নায়েবে মুহতামিম ছিলেন।

শনিবার মাগরিব নামাজের পর ফরিদাবাদ মাদরাসা প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এর আগে গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) ফজরের নামাজের সময় ফরিদাবাদ মাদরাসায় তিনি হার্টঅ্যাটাক করেন। তাৎক্ষণিক তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি কার্ডিউলজি বিশেষজ্ঞ প্রফেসর মিজানুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন থাকাকালীন ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। প্রেসার কম থাকায় তার এনজিওগ্রাম করা যায়নি।

এদিকে তার ইন্তেকালের খবরে শোক প্রকাশ করেছেন আল-হাইআতুল উলয়ার চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান, কো-চেয়ারম্যান আল্লামা শেখ সাজিদুর রহমান ও শীর্ষ উলামায়ে কেরাম।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ