teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বান্ধবীর সঙ্গে দেখে ফেলায় দপ্তরিকে খুন করল মাদরাসা ছাত্র

Md Akramuzzaman | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২ ১৭:১৫

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২ ১৭:১৫

গ্রেপ্তার ছৈয়দুল আমিন

বান্দরবান লাইভ: শ্রেণিকক্ষে একান্তে বান্ধবীর সঙ্গে কথা বলতে দেখে ফেলায় মাদরাসার দপ্তরিকে হত্যার অভিযোগ উঠেছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলাার একটি মাদরাসায়।

এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্র খুনের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে পুলিশের কাছে। পরে তার দেওয়া তথ্যমতে খানাকা মসজিদের পুকুরের পশ্চিম পাশের ধানক্ষেত থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি দা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ছৈয়দুল আমিন নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা এলাকার মো. হোসেনের ছেলে। তিনি মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

অন্যদিকে নিহত ব্যক্তি নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাকঢালা এলাকার ফজুরছড়া গ্রামের হাজি ইসলাম মিয়া সওদাগরের ছেলে দিদার আলম। তিনি একজন হাফেজ ও একই মাদরাসার খণ্ডকালীন দপ্তরি।

পুলিশ জানায়, সোমবার (৭ নভেম্বর) গ্রেপ্তারকৃত ছৈয়দুল বান্ধবীর সঙ্গে ক্লাস রুমে একান্তে কথা বলার সময় দপ্তরি দিদার বিষয়টি দেখে ফেলেন। এ সময় তাদের মধ্যে তর্কাতর্কি হয়। পরে দিদার ওই বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে জানায়। পরে একই দিন এ ঘটনা নিয়ে বৈঠকে বসেন শিক্ষকরা।

এদিকে এ ঘটনার পরদিন মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ৮টার দি‌কে দিদার প্রতিদিনের মতো চাকঢালা আমতলী বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে দা দিয়ে কুপিয়ে খুন করে। প‌রে বুধবার (৯ নভেম্বর) পু‌লিশ মাদরাসায় সেই বৈঠকের সূত্র ধরে প্রকৃত আসামি ওই ছাত্রকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) মো. শাহজাহান জানান, এ ঘটনায় ছৈয়দুল আমিন নামে এক ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। ইতোমধ্যে আসামিকে আদালতে পাঠানো হয়েছে। আদালতের আদেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: