Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এইচএসসি: অন্যের পরীক্ষা দিতে এসে মাদরাসাছাত্র আটক

প্রকাশিত: ৮ নভেম্বার ২০২২, ০০:০৯

 আটক ছাত্র মোকবুল হোসেন

রাজশাহী লাইভ: অন্যের পরীক্ষা দিতে এসে ধরা খেলেন এক মাদরাসা ছাত্র আটক হয়েছেন। রাজশাহীর পবা উপজেলায় এ ঘটনা ঘটে। সোমবার (৭ নভেম্বর) সকালে পবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার এ তথ্য জানিয়েছেন।

এ সময় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আটক ব্যক্তি উপজেলার আলীগঞ্জ মধ্যপাড়া রুস্তম আলীর ছেলে মোকবুল হোসেন। এর আগে রোববার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার নওহাটা ছালেহিয়া দারুচ্ছুন্নাত ফাজিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আদালত সূত্রে জানা যায়, আলিম পরীক্ষার্থী আবুল হায়াতের হয়ে পরীক্ষা দিচ্ছিলেন মোকবুল। মূল পরীক্ষার্থী ভালো ছাত্র না হওয়ায় তার পরিবর্তে পরীক্ষা দিতে আসেন তিনি।

পবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার বলেন, রোববার সকালে পরীক্ষা চলাকালীন সময়ে নওহাটা ছালেহিয়া দারুচ্ছুন্নাত ফাজিল মাদরাসা কেন্দ্র পরিদর্শনে গেলে আটককৃত ছাত্রকে সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদ ও প্রবেশপত্র যাচাই-বাছাই করা হলে প্রমাণিত হয় তিনি আবুল হায়াত নামের এক ছাত্রের পরিবর্তে পরীক্ষা দিতে আসছেন। পরে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ