Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদরাসা ছাত্রীকে অপহরণের পর দলবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৪:২৭

মাদরাসা ছাত্রীকে অপহরণের পর দলবদ্ধ ধর্ষণ

লাইভ প্রতিবেদক: নারায়ণগঞ্জে এক মাদরাসা ছাত্রীকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই ছাত্রী সোনারগাঁয়ের আলগীরচর মহিলা মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী মাদরাসায় যাওয়া-আসার পথে রাকিব ও মোশারফসহ কয়েকজন মিলে তাকে উত্ত্যক্ত করত। পরে ওই ছাত্রী মাদরাসায় যাওয়া বন্ধ করে দেয়। এতে তারা ছাত্রীর বাড়িতে গিয়ে বিভিন্নভাবে হুমকি দেয়।

পুলিশ আরো জানায়, গত ১ নভেম্বর রাকিবের নেতৃত্বে শাকিল ও মোশারফ মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে পার্শ্ববর্তী দৌলরদী ছাগইল্লাপাড়া এলাকায় শাকিলের বাড়িতে নিয়ে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করে। সকালে কাউকে কিছু না বলার ভয়ভীতি দেখিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। পরে ভুক্তভোগী ছাত্রী অসুস্থ হয়ে পরলে বিষয়টি তার পরিবারকে জানায়।

এ ঘটনায় শুক্রবার (৪ নভেম্বর) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। পরে বারদি ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্লাহ জানান, এ ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ