Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, শিক্ষক আটক

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০৬:৫৮

মানিকগঞ্জ থানা

মানিকগঞ্জ লাইভ: মাদ্রাসার হিফজ বিভাগের এক ছাত্রীকে (১৩) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। মানিকগঞ্জ পৌর এলাকায় আফরোজা-রমজান বালিকা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। সোমবার (১৭ অক্টোবর) বিকেলে ওই ছাত্রীর মৌখিক অভিযোগের ভিত্তিতে অধ্যক্ষকে আটক করা হয়। অভিযুক্ত অধ্যক্ষের নাম মো. মোস্তফা কামাল তার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, ভুক্তভোগী ছাত্রী মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার হিফজ বিভাগে অধ্যায়নরত। আজ সোমবার বেলা ১১টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ তার রুমে ওই ছাত্রীকে ডেকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় ছাত্রী ডাক-চিৎকার করলে তাকে ছেড়ে দেন অধ্যক্ষ। ভুক্তভোগী ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। এরপর সদর থানা পুলিশকে বিষয়টি অবগত করে ওই ছাত্রীর পরিবার।

জানা যায়, ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবারের কেউ এখনো থানায় কোনো লিখিত অভিযোগ করেনি। মৌখিক অভিযোগের ভিত্তিতে মাদ্রাসার অধ্যক্ষকে আটক করে থানায় নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ওসি আবদুর রউফ সরকার জানান, এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। তবে ভুক্তভোগীর পরিবারের লোকজন থানায় এসে মামলা করবেন। মামলা হলে আটক অধ্যক্ষকে গ্রেপ্তার দেখানো হবে।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ