Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মির্জাপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে মাদরাসাছাত্রকে হত্যা

প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০২:০৭

মাদরাসাছাত্র সিফাত মিয়া

টাঙ্গাইল লাইভ: টাঙ্গাইলের মির্জাপুরে সিফাত মিয়া (১৩) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে পৌর এলাকার ত্রিমোহন মাঝিপাড়া এলাকায় একটি ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ। জানা গেছে, সিফাত উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল দক্ষিণপাড়া গ্রামের শহীদ মিয়ার দ্বিতীয় সন্তান।

লাশ উদ্ধারকারী উপপরিদর্শক মো. মিনহাজ উদ্দিন বলেন, লাশের গায়ে বেশ কিছু শারীরিক আঘাত ও নৃশংসতার আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সিফাতের হত্যাকণ্ডের সাথে একাধিক ঘাতক জড়িত।

এদিকে সিফাতের সহপাঠী ও বন্ধু নুরুল আমীন বলেন, সন্ধ্যায় সিফাতের সাথে সে বংশাই রেলক্রসিং এলাকায় চটপটি খেতে যায়। চটপটি খাওয়া অবস্থায় তাদের চাইতে বেশি বয়সী অজ্ঞাত একটি ছেলে কানে কানে সিফাতকে কিছু একটা বলার পর সিফাত তাকে বসতে বলে পশ্চিমদিকে রেলক্রসিং বরাবর চলে যায়। এরপর বেশ লম্বা সময় অতিবাহিত হলেও সিফাত ফিরে না আসায় সে বাড়ি ফিরে যায়।

অপরদিকে, সিফাত হত্যাকাণ্ডের সাথে প্রতিবেশী একটি ছেলে জড়িত বলে অভিযোগ করেছেন সিফাতের বাবা শহীদ মিয়া। তিনি বলেন, ১০-১২ দিন আগে আমার ছেলেকে মারপিট করার ঘটনায় ওই ছেলেকে স্থানীয় মাতাব্বররা জুতা পেটা ও ১০ হাজার টাকা জরিমানা করেন। হত্যাকাণ্ডের পর থেকে ওই ছেলে আত্মগোপনে চলে গেছে জানিয়ে সঠিক তদন্তের মাধ্যমে এর উপযুক্ত বিচার প্রত্যাশা করেন তিনি।

মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। সিফাতের হত্যাকরীদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ