Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

উপহার কিনতে যাওয়ার পথে লাশ হলেন ৩ মাদরাসা শিক্ষার্থী

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ১৮:৫৫

উপহার কিনতে যাওয়ার পথে লাশ হলেন ৩ মাদরাসা শিক্ষার্থী

কুমিল্লা লাইভ: জন্মদিন আর উদযাপন করা হলোনা। চিরদিনের জন্য থেমে গেল সকল আয়োজন। ৩ পরিবারে চলছে এখন শোকের মাতম। মেনে নিতে পারছেন না তাদের এই নির্মম মৃত্যু। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়িচাপায় তিন মাদরাসাছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে মহাসড়কের উপজেলার নালঘর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় সবাই হয়ে যায় কিংকর্তব্যবিমূঢ় ।

এলাকাবাসী জানায়, নিহত শিক্ষার্থীরা হলেন উপজেলার উত্তর ছুফুয়া গ্রামের ডাক্তার মাসুদের ছেলে রাজ্জাক (২০), কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া উত্তরপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে লিমন (২০) ও একই ইউনিয়নের বদরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে আবদুর রাজ্জাকা (২০) এবং তারা তিনজনই ছুফুয়া ফাজিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

ওসি একেএম মনজুরুল হক আকন্দ জানান, তারা তিনজন বন্ধুর জন্মদিনের উপহার কেনার জন্য অটোরিকশাযোগে মিয়া বাজার যাচ্ছিলেন। নালঘর রাস্তার মাথা এলাকায় একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর অটোরিকশা চালক পলাতক। একসাথে ৩ শিক্ষঅর্থীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওপিটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ