Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সিঙ্গেল ডিজিট সংবর্ধনা পেলেন তা'মীরুল মিল্লাতের মেধাবী শিক্ষার্থীরা

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ২২:১৮

সংবর্ধনা পেলেন মেধাবী শিক্ষার্থীরা

তা'মীরুল মিল্লাত লাইভ: ক্লাসের সেরা মেধাবী শিক্ষার্থীদেরকে মেধাবী সংবর্ধনা প্রদান করেছে তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাসের ছাত্রদের প্রতিনিধিত্বকারী প্রতিষ্ঠান তা'মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু)। শনিবার (১৩ আগস্ট) সকাল ১০ টায় ক্যাম্পাসের অডিটোরিয়াম হলে পৃথকভাবে প্রত্যেককে ক্রেস্ট ও সনদপত্রের মাধ্যমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

তথ্যমতে, তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গীর দাখিল বিভাগ সাধারণ ও বিজ্ঞান এই দুটি সেকশনে বিভক্ত। অষ্টম, নবম এবং দশম শ্রেণিতে অধ্যয়নরত দেড় শতাধিক শিক্ষার্থীকে দাখিল সিঙ্গেল ডিজিট সংবর্ধনা-২০২২ (১ম থেকে ৯ম স্থান অধিকারী) নামক সংবর্ধনা প্রদান করা হয়। স্লোগান হিসেবে ''গড়তে আলোকিত সুন্দর পৃথিবী এগিয়ে এসো হে প্রিয় মেধাবী'' এই প্রতিপাদ্যকে সামনে রাখা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তা'মীরুল মিল্লাত ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মিজানুর রহমান।

জ্ঞানের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ যাইনুল আবেদীন বলেন, তা'মীরুল মিল্লাতের ছাত্রদের এ গৌরব ও কৃতিত্ব বজায় রাখতে হবে। তোমাদের যে স্বীকৃতি আজকে আমরা দিচ্ছি সেটা ভবিষ্যতে তোমরা আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত করবে।

সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্রপ্রতিনিধি হিসেবে মিসবাহুল হাসান, আফিফ হাসান, মুর্তজা হাসান, শোয়াইবুর রহমান, সাবেক ছাত্রদের মধ্যে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) অধ্যয়নরত রাকিবুল হাসান ও সলিমুল্লাহ মেডিকেল কলেজে (সমেক) অধ্যয়নরত হাসিবুর রহমানসহ প্রমূখ উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্যাম্পাসের অন্যান্য শিক্ষকবৃন্দ।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ