Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকের মোটরসাইকেল থেকে পড়ে মাদ্রাসাছাত্রী নিহত

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ০১:৪৯

প্রতীকী ছবি

লাইভ প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় বাসচাপায় এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত শিক্ষার্থীর নাম হাবিবা ইসলাম মিথিলা (১৬)।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিথিলা সাইনবোর্ড তামিরুল মিল্লাত মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী শেখপাড়া এলাকায় থাকে সে। তার বাবার নাম মোহাম্মদ আলী। গ্রামের বাড়ি চাঁদপুর।

মোটরসাইকেলটির চালক মো. শরিফুল ইসলাম বলেন, মিথিলার সঙ্গে শরিফুলের এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। শরিফুল মিরপুর এলাকায় থাকে। তিনি নিজের কাজে মোটরসাইকেল নিয়ে নারায়ণগঞ্জ চাষাড়া যান। সেখান থেকে ফেরার পথে সাইনবোর্ডের মাদ্রাসা থেকে মিথিলাকে নিয়ে যাত্রাবাড়ী মিথিলাদের বাসায় যাচ্ছিলেন। তখন পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। তখন ছিটকে পড়ে দুজন।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার এসআই মো. আরিফুর রহমান জানান, যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় শীতল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা মিথিলা রাস্তায় পড়ে যায়। তখন বাসটি তাকে চাপা দেয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। দুর্ঘটনার পর পরই ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এ সময় চালক পালিয়ে গেছেন।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ