Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মুহাদ্দিস মাওলানা লুৎফুর রহমান আহত

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০০:২৯

ছুরিকাঘাতে মুহাদ্দিস মাওলানা লুৎফুর রহমান আহত

কিশোরগঞ্জ লাইভ: এবার মাদরাসা শিক্ষক সন্ত্রীদের ছুকিাঘাতে আহত হয়েছেন। যদিও এমন ঘটনা খবই বিরল। পপুলিশ ও এলাকাবাসী জানায়, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আল জামিয়াতুল ইমদাদিয়া মাদ্রাসার মুহাদ্দিস ও কাচারী মসজিদের ইমাম মাওলানা লুৎফুর রহমান আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে সোমবার মাগরিবের নামাজের পর সদর কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার মারিয়া এলাকায় বিসিক শিল্প নগরির পাশে নিজ বাসায় তাকে ছুরিকাঘাত করা হয়েছে বলে তথ্য মিলেছে। বিষয়টি নিয়ে এলাকায় তুমুল সমালোচনা ও আলোচনা চলছে।

এ বিষয়েে কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমেদ রশিদ জানান, মাগরিবের নামাজের পর কে বা কারা তাকে বাসার ছাদে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে।

তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশংকাজনক হওয়ায় ময়মনসিংহে রেফার্ড করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই তার অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত বলে জানা গেছে।

এদিকে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, কী কারণে কারা ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসি ঘটনাস্থলে গেছেন উল্লেখ করে তিনি জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আসামীদের গ্রেপ্তারের সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি আশাবাদী আজ-কালের মধ্যে মূল আসামীরা ধরা পড়বে।


ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ