বরিশালে ট্রলির ধাক্কায় মাদ্রাসা সুপারসহ নিহত ২


Published: 2021-04-07 18:20:46 BdST, Updated: 2021-08-03 03:59:05 BdST

লাইভ প্রতিবেদক: বরিশাল সদর উপজেলায় ইটবাহী ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাদ্রাসা সুপারসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলের আরেক আরোহী। বুধবার (০৭ এপ্রিল) বেলা সা‌ড়ে ১২টার দি‌কে ভেদু‌রিয়া সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- উপজেলা টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপ‍ার মাওলানা আব্দুল জলিল (৫৫) ও ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক আলাউদ্দিন (২১)।

এ সময় মোটরসাইকেলে থাকা মাদ্রাসার অপর শিক্ষক হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আশঙ্কাজনক তাকে শের ‍ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদ্রাসা এলাকা থেকে আব্দুল জলিল ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে নিজ বাড়ি চাদপুর গ্রামে যাচ্ছিলেন। দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত ‍ইটবোঝাই ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটরসাইকেলে থাকা চালকসহ ৩ জন সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মাওলানা আব্দুল জলিল নিহত হন।

আশঙ্কাজনক অবস্থায় চালক জলিল ও অপর আরোহী মাদ্রাসাশিক্ষক হেলালউদ্দিনকে উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরই বিভাগে নেয়া হয়। পরে জলিলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। হাসপাতালে ভর্তি করা হয় হেলালকে।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।