রংপুরে মাদরাসার বাথরুমে মিলল ছাত্রীর লাশ


Published: 2021-02-10 19:13:19 BdST, Updated: 2021-03-03 23:42:55 BdST

লাইভ প্রতিবেদকঃ রংপুরের বদরগঞ্জের একটি মাদরাসার বাথরুম থেকে সুমাইয়া সুলতানা খুশি (১৪) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পৌরশহরের জামুবাড়ী পকিহানা খাদিজাতুল কোবরা বালিকা মাদরাসায় এ ঘটনাটি ঘটে।

বুধবার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ আলী জানান, বদরগঞ্জ পৌরশহরের পকিহানা এলাকায় বাড়ির পাশের ওই আবাসিক মাদরাসায় চার বছর ধরে পড়াশোনা করছে খুশি। মঙ্গলবার সন্ধ্যার দিকে সে মোবাইল ফোনে কথা কাটাকাটি করে কান্নাকাটি করতে করতে মাদরাসার বাথরুমে ঢোকে। অনেকক্ষণ বের না হওয়ায় অন্যান্য শিক্ষার্থীরা তাকে ডাকাডাকি শুরু করে। সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে সবাই তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় খুশির মা আদুরী বেগম বদরগঞ্জ থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।