রাজধানীতে বাস চাপায় মাদ্রাসাছাত্র নিহত


Published: 2018-10-18 17:44:16 BdST, Updated: 2018-11-22 17:09:35 BdST

লাইভ প্রতিবেদক: চলন্ত বাসের ধাক্কায় আতিকুল ইসলাম (১১) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। রাজধানীর গুলশানে বৃহস্পতিবার সকাল ৬টায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় মৃত ঘোষণা করেন।

নিহত আতিকুল ময়মনসিংহ তারাকান্দা উপজেলার পাগলী গ্রামের মো. শহিদুল্লার ছেলে।নিহত ছাত্রের বড় ভাই আমানউল্লাহসহ ভাটারা পূর্ব নয়ানগর হাজী আব্দুর সাত্তার মাদ্রাসায় নুরানী বিভাগে পড়তো সে। বড়ভাই হেফজ বিভাগে পড়ে।

বড়ভাই আমানউল্লাহ জানান, তারা মাদ্রাসা থেকে ১০ থেকে ১২ জন ছাত্র ছুটিতে একঙ্গে বাড়ি যাচ্ছিল। মাদ্রাসা থেকে পায়ে হেঁটে নর্দায় যায়। সেখান থেকে বাসে করে কুড়িল বিশ্বরোড়ে যাবে। নর্দা ফুটওভার ব্রিজের নিচে রাস্তার পার হওয়ার সময় নতুনবাজারগামী একটি বাস আতিকুলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতল পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

 

 

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।