সাভারে মাদ্রাসা শিক্ষিকার সর্বনাশ, আত্মহত্যার চেষ্টা


Published: 2018-08-30 20:21:34 BdST, Updated: 2018-11-18 02:24:57 BdST

সাভার লাইভ: সাভারে এক মাদ্রাসা শিক্ষিকা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেছে সাভারের ইমান্দিপুর এলাকার যুবক এমন অভিযোগ করা হয়েছে।

এঘটনায় অপমানে তিনি বৃহস্পতিবার আত্মহত্যার চেষ্টাও করেছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেরর ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের বির“লিয়া ইউনিয়নের মৈস্তাপাড়া এলাকায় ।

পুলিশ জানায়, ওই শিক্ষিকাকে গত কয়েকদিন ধরে বিয়ের প্রভোলন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে আসছিল সাভারের ইমান্দিপুর এলাকার র“বেল নামের এক যুবক। ওই শিক্ষিকাকে বিয়ে করতে না চাওয়ায় বিপত্তি দেখা দেয়।

শিক্ষিকা নিজের শরীরের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় স্বজনরা তাকে উদ্ধার করার প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরে সাভার মডেল থানায় রুবেলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তিনি।

পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেরর ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। ধর্ষণের শিকার ওই শিক্ষিকা বির“লিয়া এলাকার একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন।

 

 


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।