পার্কে ডেকে নিয়ে গার্লফ্রেন্ডকে ধর্ষণ ছাত্রের!


Published: 2018-08-28 20:41:45 BdST, Updated: 2018-11-18 01:53:11 BdST

ভোলা লাইভ: পার্কে ডেকে নিয়ে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। এঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে থানায় মামলায় দায়ের করেন। অভিযুক্ত বয়ফ্রেন্ড ও এক ছাত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কথিত বয়ফ্রেন্ড চরফ্যাশন উপজেলার আহাম্মদপুর ৭নং ওয়ার্ডের মো. সেলিমের ছেলে মিরাজ এবং একই এলাকার আলমগীরের ছেলে সহযোগী শরীফ।

মামলার বিবরণে চাঁদপুরের ওই মাদ্রাসা ছাত্রী জানায়, চরফ্যাশনের মিরাজ ৭মাস যাবত তার সঙ্গে মোবাইলে প্রেম নিবেদন করে আসছিল। সোমবার তাকে চরফ্যাশনের শেখ রাসেল শিশু পার্কে আসতে বলে। সোমবার বিকেলে সে ওই পার্কে এসে মিরাজকে পায়নি।

পরে মিরাজ তাকে উপজেলা চরকলমী ইউনিয়নের মায়ার দোন ব্রিজের উপর যেতে বলে। সেখানে যাওয়ার পর মিরাজ তাকে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। সকালে তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বললে এনিয়ে তর্ক-বিতর্ক হয়। পরে এলাকার লোকজন মিরাজ ও শরীফকে আটক করে পুলিশে সোপর্দ করে।

থানার ওসি মিজানুর রহমান জানান, এঘটনায় মামলা হয়েছে। আসামীরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।