Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসাছাত্রের আকস্মিক মৃত্যু

প্রকাশিত: ২২ অক্টোবার ২০২২, ০৪:২৭

প্রতিকি ছবি

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদরাসাছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রের নাম- মো: এহসানউল্লাহ (১৭)। সে জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের আমতলী গ্রামের মৃত শরীয়ত উল্লাহর ছেলে। সে জেলা শহরের মধ্যপাড়ায় মারকাজুল আবরার আল ইসলামি মাদরাসায় থেকে আদব বিভাগের শিক্ষার্থী। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সদরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার সহপাঠী মুরছালিনকে (১৭) থানায় নিয়েছে পুলিশ। মুরছালিন জানায়, আমি ও এহসান উল্লাহ দুজন রাতে দুটি সাইকেল নিয়ে বের হই। আমরা শহরের ফ্লাইওভারে সাইকেল চালাচ্ছিলাম। এহসান উল্লাহর সাইকেলটি সামনে ছিল। কিছুক্ষণ পর আমি এসে দেখি সে আশিক প্লাজার সামনে অচেতন হয়ে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে মারকাজুল আবরার আল ইসলামিয়া মাদরাসার শিক্ষক মাওলানা শিব্বির আহমেদ বলেন, আমাদের মাদরাসাটি আবাসিক। এখানে ১২৫ জন ছাত্র রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ক্লাস চলে। মুরছালিন ও এহসান উল্লাহ কাউকে না বলে মাদরাসা থেকে বের হয়েছে। পরে জানতে পারি এহসান উল্লাহর মরদেহ হাসপাতালে।

এ বিষয়ে শহর ১নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, এহসান উল্লাহর সহপাঠী মুরছালিন অসংলগ্ন কথা বার্তা বলছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি রহস্যজনক। মৃত্যুর কারণ এখন কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ