Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি: ‘নাইন্টিন সেভেনটি ওয়ান’ ছোটগল্পের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১১:৫৪

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর ইংরেজি ছোটগল্প সংকলন ‘নাইন্টিন সেভেনটি ওয়ান’ এর বাংলাদেশী সংস্করণের মোড়ক উন্মোচিত হয়েছে। অমর একুশে বইমেলা-২০২০ উপলক্ষে বইটি প্রকাশ করেছে আগামী প্রকাশনী। ভারতের দিল্লি থেকে ইতোমধ্যে এই বইটি প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে বইমেলার মোড়ক উন্মোচন মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক এবং বিশিষ্ট কবি ও সাহিত্যিক কামাল আব্দুল নাসের চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সংগীত যোদ্ধা বুলবুল মহলানবিশ, সাবেক সচিব ও প্রধান তথ্য কমিশনার আজিজুর রহমান আজিজ, কবি গৌরানগ মোহান্ত, বাংলাদেশ ওপেন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম. এ. মান্নান ও আগামী প্রকাশনীর কর্ণধার ওসমান গনি প্রমুখ।

‘নাইন্টিন সেভেনটি ওয়ান’ এর বাংলাদেশী সংস্করণের মোড়ক উন্মোচিত

 

মোড়ক উন্মোচনের বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘আগে নয়াদিল্লী থেকে এ বইটি প্রকাশিত হয়েছিল। এবার বাংলা ভাষাভাষী পাঠকদের পড়ার সুবিধার্থে বাংলাদেশী সংস্করণ বের হলো। আগামী প্রকাশনী বইটি বের করেছে। তারা আমাদের ক্যাম্পাসের বইমেলাতেও স্টল দিবে এবং এ বইটি বিক্রি করবে।’

উল্লেখ্য, নয়াদিল্লীর রাবরিক পাবলিশিং থেকে ইবি উপাচার্যের ইংরেজি ছোটো গল্প সংকলন ‘নাইন্টিন সেভেনটি ওয়ান’ বইটি প্রথম প্রকাশিত হয়। এবার বইটির বাংলাদেশী সংস্করণ বের হলো।

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ