Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতার দাবি ইবি শাপলা ফোরামের

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ২১:৩০

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতার দাবি ইবি শাপলা ফোরামের

ইবি লাইভ: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় তীব্র প্রতিবাদসহ হুমকি প্রদানকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম।

মঙ্গলবার (২৩ মে) শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. মামুনুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ঘটনাটি পূর্বপরিকল্পিত এবং বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করা ও বঙ্গবন্ধু-পরিবারকে ধ্বংস করার উদ্দেশ্যে গভীর ষড়যন্ত্রের অংশ। চিরচেনা একটি প্রতিক্রিয়াশীল গোষ্ঠী এখনো যে খুনের রাজনীতির উপর দাঁড়িয়ে আছে ঘটনাটি তা আবারো প্রমাণ করলো।

শাপলা ফোরাম মনে করে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে তখন উপযুক্ত স্বার্থান্বেষী গোষ্ঠী তাদের হত্যার রাজনীতি সফল করতে মরিয়া হয়ে মাঠে নেমেছে। বিবৃতিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানানো হয়। উক্ত দাবীর সমর্থনে আগামী বুধবার(২৪ মে) ইবি শাপলা ফোরাম সকাল ১১টায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচির আয়োজন করেছে।

এ বিষয়ে শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন করে যাচ্ছেন এ ধরনের একটি বক্তব্য চরম ধিক্কারজনক এবং এই দোষী ব্যক্তিকে যতদ্রুত সম্ভব বিচারের আওতায় আনার জন্য আহ্বান জানাচ্ছি।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএ//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ