Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দীর্ঘদিন ধরে বন্ধ ইবির ক্যাফেটেরিয়া, ভোগান্তিতে শিক্ষার্থীরা

প্রকাশিত: ১০ মে ২০২৩, ১৮:১৯

বন্ধ রয়েছে ক্যাফেটেরিয়া

ইবি লাইভ: ক্লাসের ফাঁকে ক্যাফেটেরিয়ায় খাওয়ার সাথে জমে উঠে শিক্ষার্থীদের আড্ডা। কিন্তু দীর্ঘ দুইমাস ধরে বন্ধ রয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যাফেটেরিয়া। এতে ভোগান্তিতে পড়ছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। এদিকে মঙ্গলবার (৯ মে) সরেজমিনে গিয়েও ক্যাফেটেরিয়া বন্ধ পাওয়া যায়।

শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ইবির ক্যাফেটেরিয়া বন্ধ থাকায় খাবার নিয়ে ভোগান্তিতে পড়তে হচ্ছে। প্রায় দুইমাসেরও অধিক সময় ধরে ক্যাফেটেরিয়া বন্ধ। এতে বাইরের দোকানে খাওয়াদাওয়া করতে নানা সসমস্যায় পড়তে হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহীন আলম ক্যাম্পাসলাইভকে বলেন, ক্যাফেটেরিয়া বন্ধ থাকা মোটেও ভালো কোন দিক নয়। শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষার ফাঁকে আড্ডা দেওয়ার অন্যতম জায়গা এটি। তাছাড়া দুপুর ও সকালের খাবার ও নাস্তা অনেকেই এখানে খেয়ে থাকেন। কিন্তু ক্যাফেটেরিয়া বন্ধ থাকার ফলে সাধারণ শিক্ষার্থীদের সমস্যায় পড়তে হয়। বিশ্ববিদ্যালয়ে এমন একটি জায়গা যদি নিয়ম করে বন্ধই থাকে তবে তা দুঃখজনক। এই বিষয়ে প্রশাসনের আসু দৃষ্টি কামনা করছি।

টিএসসিসির উপ রেজিস্ট্রার সুদেব কুমার বিশ্বাস ক্যাম্পাসলাইভকে জানান, ক্যাফেটেরিয়া বন্ধের বিষয়টি নিয়ে আমরা ম্যানেজার আরিফুল ইসলামের সাথে কথা বলেছি। দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে সে ক্যাফেটেরিয়া চালাতে পারছেন না বলে জানিয়ে পরিচালক বরাবর দরখাস্ত দিয়ে অব্যহতি জানান। আমরা ক্যাফেটেরিয়া পরিচালনা কমিটির সাথে কথা বলে আজ ক্যাফেটেরিয়ার পরিচালনা করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।

ক্যাফেটেরিয়ার সাবেক ম্যানেজার আরিফুল ইসলাম কলম ক্যাম্পাসলাইভকে বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে আমার ক্ষতিতে ব্যবস্যা করতে হচ্ছে। গত আগস্ট মাস থেকে ক্ষতিতে ব্যবস্যা করছি। প্রশাসন থেকে ভর্তুকি পেলে ক্যাফেটেরিয়া চালাতে পারতাম।

এ বিষয়ে ছাত্র উপদেষ্টা ও টিএসসিসি পরিচালনা কমিটির সদস্য সচিব শেলীনা নাসরিন ক্যাম্পাসলাইভকে বলেন, ক্যাফেটেরিয়া বন্ধের বিষয়টি আমরা শুনেছি। টিএসসিসির পরিচালনা কমিটির আহবায়ক সহ আমরা মিটিংয়ে বসব। শিক্ষার্থীদের স্বার্থে দ্রুতই ক্যাফেটেরিয়া খোলার ব্যবস্থা করা হবে।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ