Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৪০ দিনের ছুটি পাচ্ছে ইবি শিক্ষার্থীরা

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ২১:২৫

লম্বা ছুটিতে ইবি শিক্ষার্থীরা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পবিত্র রমজান ও ঈদুল ফিতরের বন্ধ শুরু হচ্ছে আগামী ২৩ মার্চ। দীর্ঘ ৪০ দিনের ছুটি শেষে বিশ্ববিদ্যালয় খুলবে ২ মে। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার এচ এম আলী হাসান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র রমজান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, বাংলা নববর্ষ, শব-ই-ক্বদর, ঈদুল ফিতর ও মে দিবস উপলক্ষে ২৩ মার্চ থেকে ১ মে পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্লাস সমূহ বন্ধ থাকবে। এছাড়া ছুটিতে বিভাগ পরীক্ষা পরিচালনা করতে পারবে।

আরো বলা হয়, পবিত্র রমজান মাসে অফিস সময়সূচি সকাল ৯ টা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, বাংলা নববর্ষ, শব-ই-ক্বদর, ঈদুল ফিতর ও মে দিবসে অফিস বন্ধ থাকবে। তবে জরুরী সেবা সমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আইসিটি সেল, এস্টেট ও নিরাপত্তা) চালু থাকবে।

হল খোলা থাকার বিষয়ে জানতে চাইলে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মা বলেন,‘হলের বিষয়ে আমাদের এখনো চূরান্ত সিদ্ধান্ত নেওয়া হয় নাই তবে আমাদের এখন প্রাথমিক সিদ্ধান্ত হচ্ছে বিশ্ববিদ্যালয় ক্যালেন্ডার অনুযায়ী ১৭ এপ্রিল থেকে ২৮ এপ্রিল হল বন্ধ থাকবে।’

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএস//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ