Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির টিএসসিসি’র পরিচালক প্রফেসর ড. বাকি বিল্লাহ

প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০২

প্রফেসর ড. বাকি বিল্লাহ

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র শিক্ষক মিলনায়তন’র (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের প্রফেসর ড. বাকি বিল্লাহ বিকুল। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুস সালাম আগামী এক বছরের জন্য তাকে এ পদে নিয়োগ দিয়েছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, প্রফেসর ড. রুহুল কুদ্দুস মোঃ সালেহ’র মেয়াদ শেষ হওয়ায় ভিসি মহোদয় আগামী এক বছরের জন্য তাকে নিয়োগ দিয়েছেন। নিয়মানুযায়ী এ পদে দায়িত্ব পালনের জন্য তিনি সকল সুযোগ-সুবিধা পাবেন।

প্রজ্ঞাপন সূত্রে, টিএসসিসি’র সাবেক পরিচালক প্রফেসর ড. রুহুল কুদ্দুস মোঃ সালেহ’র দায়িত্বের মেয়াদ শেষ হয় গত বছরের ১৮ আগস্ট। পরে বিশ্ববিদ্যালয়ের ভিসি ১৯ আগস্ট থেকে এ বছরের ৩০ জানুয়ারী পর্যন্ত দ্বিতীয় মেয়াদে তাকে এ পদে পুনঃনিয়োগ দেন। পরে ৩১ জানুয়ারী থেকে পরবর্তী এক বছরের জন্য প্রফেসর ড. বাকি বিল্লাহ বিকুলকে নিয়োগ দেন ভিসি।

নতুন দায়িত্বপ্রাপ্ত পরিচালক ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আমাদের টিএসসিসি শিক্ষক-শিক্ষার্থী ও সংস্কৃতির একটা মেলবন্ধনের জায়গা। আমাদের শিক্ষার্থীরা তাদের সৃজনশীলতা টিএসসিসির ভিতর দিয়ে জাগ্রত করুক এবং এতে আমি সর্বাত্মক সহযোগিতা করতে চাই। আমাদের শিক্ষার্থীরা টিএসসিসির ভিতরে এসে তাদের যার যে প্রতিভা আছে তা ফুটিয়ে তুলুক, এটাই আমার প্রত্যাশা।’

ঢাকা, ০১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ