Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির নতুন প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ আজাদ

প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১

নতুন প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ

ইবি লাইভ: নতুন প্রক্টর নিয়োগ দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুস সালাম আগামী এক বছরের জন্য তাকে এ পদে নিয়োগ দিয়েছেন।

বুধবার (০১ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেনের মেয়াদ শেষ হওয়ায় ভিসি মহোদয় আগামী এক বছরের জন্য তাকে নিয়োগ দিয়েছেন। নিয়মানুযায়ী তিনি এ পদের সকল সুযোগ-সুবিধা পাবেন।

রেজিস্ট্রার স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে, সাবেক প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেনের দায়িত্বের মেয়াদ শেষ হয় গত বছরের ২২ ডিসেম্বর। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ২৩ ডিসেম্বর থেকে এ বছরের ২৮ জানুয়ারী পর্যন্ত দ্বিতীয় মেয়াদে তাকে এ পদে পুনঃনিয়োগ দেন। পরে ২৯ জানুয়ারী থেকে পরবর্তী এক বছরের জন্য প্রফেসর শাহাদৎ হোসেন আজাদকে নিয়োগ দেন ভিসি।

নতুন দায়িত্বপ্রাপ্ত প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, ‘আমাকে এ পদে নিয়োগদান করায় বিশ্ববিদ্যালয় প্রশাসন সহ সকলের উপর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসন, প্রক্টরিয়াল বডি সহ সকলের সহযোগীতা কামনা করছি। আজ (বুধবার) আমি প্রক্টর পদে যোগদান করেছি, সকলের দোয়া চাই।’

ঢাকা, ০১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ