Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ব্রাকনেটে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন ইবি শিক্ষার্থীরা

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:২০

ব্রাকনেটে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন ইবি শিক্ষার্থীরা

ইবি লাইভ: দেশের শীর্ষস্থানীয় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার ও প্রযুক্তি প্রতিষ্ঠান ‘ব্র্যাকনেট লিমিটেড’ ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এতে বিভাগটির শিক্ষার্থীরা এই প্রতিষ্ঠানে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় পরমাণু বিজ্ঞানী এম. এ. ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের ১২৫ নম্বর কক্ষে ‘স্টুডেন্ট এসোসিয়েশন অব আইসিটি’র (এসএআইসিটি) আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমঝোতা স্মারকে বিভাগের পক্ষে বিভাগের সভাপতি এ্যাসোসিয়েট প্রফেসর ড. আলমগীর হোসেন ও প্রফেসর ড. জাহিদুল ইসলাম এবং ব্রাকনেটের পক্ষে প্রতিষ্ঠানটির হেড অব অপারেশন মোকাররম হোসেন ও এসিস্ট্যান্ট ম্যানেজার আফরিন কাউসার স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী আগামী ৫ বছরের জন্য তারা যৌথভাবে কাজ করবে এবং বিভাগের শিক্ষার্থীরা তাদের প্রতিষ্ঠানে ইন্টার্নশিপ করতে পারবে।

অনুষ্ঠানে বিভাগের সভাপতি এ্সোসিয়েট প্রফেসর ড. আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, প্রফেসর ড. শরিফুল ইসলাম, প্রফেসর ড. জাহিদুল ইসলাম, এ্সোসিয়েট প্রফেসর জসিম উদ্দিন ও এ্সিস্ট্যান্ট প্রফেসর খন্দকার তাকদির আহমেদ সহ বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত।

বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মারুফা মিশুর সঞ্চালনায় অতিথিদের মধ্যে প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস মোকাররম হোসেন, হেড অব অ্যাডমিন সিকান্দার কবির, সিনিয়র ম্যানেজার শামিম শাহরিয়ার, আনোয়ার হোসেন ও এসিস্ট্যান্ট ম্যানেজার আফরিন কাউসার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও এসএআইসিটি সহ-সভাপতি নায়ীবুর রহমানসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম /এএইচ/এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ