Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি শিক্ষক সমিতির নির্বাচন আগামীকাল

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০২২, ০২:১৮

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ আগামীকাল (রবিবার) অনুষ্ঠিত হবে। এদিন (১৮ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে ভোটগ্রহণ চলবে। এতে ১৫টি পদের জন্য ৩টি পূর্ণাঙ্গ প্যানেল ও পৃথকভাবে একজন সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আওয়ামীপন্থী শিক্ষকদের পক্ষ থেকে ড. জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও ড. তপন কুমার জোদ্দারকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ প্যানেল, বিএনপিপন্থীদের পক্ষ থেকে ড. এমতাজ হোসেনকে সভাপতি ও ড. ইদ্রিস আলীকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ প্যানেল ও জামায়াতপন্থীদের পক্ষ থেকে ড. আবু সিনাকে সভাপতি ও ড. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেন। এ ছাড়াও স্বতন্ত্রভাবে ড. খন্দকার তৌহিদুল আনাম নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এদিকে গত ৫ ডিসেম্বর ১৫ পদের তিনটি পূর্ণাঙ্গ প্যানেলসহ স্বতন্ত্রভাবে একজন সভাপতি, দুজন সাধারণ সম্পাদক ও পাঁচজন সদস্য হতে মনোনয়নপত্র সংগ্রহ করলেও স্বতন্ত্র একজন সভাপতি একজন সাধারণ সম্পাদক ও পাঁচজন সদস্য হতে আগ্রহী প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

নির্বাচনের রিটার্নিং অফিসার অধ্যাপক মিজানুর রহমান জানান, এটা শিক্ষকদের সংগঠন। তাই এখানে পরম সহিষ্ণুতাই বড় বিষয়। আশা করি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। সকলের সহযোগিতা কামনা করছি।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ