teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি ২০২৩, ২১শে মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ মেধা তালিকা প্রকাশ

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ১১:৪২

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তির চতুর্থ মেধা তালিকা প্রকাশিত হয়েছে। প্রকাশিত এই মেধা তালিকায় ‘এ’ ইউনিটে ৯৪৯ জন, ‘বি’ ইউনিটে ৬০৮ জন ও ‘সি’ ইউনিটে ৪৩৩ জন মোট ১৯৯০ জন ভর্তিচ্ছু স্থান পেয়েছেন।

একইসঙ্গে তৃতীয় মেধার মাইগ্রেশনের তালিকা প্রকাশিত হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ মেধা তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া আজ ৭ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত ফি প্রদান করে প্রাথমিক ভর্তি আবেদন সম্পন্ন করতে হবে। ভর্তিচ্ছুরা স্ব স্ব বিশ্ববিদ্যলয়ের প্রস্তুতকৃত মেধাক্রম ও প্রদত্ত বিভাগ পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ে একটি নির্দিষ্ট বিভাগে প্রাথমিক ভর্তির জন্য নির্বাচিত হবে।

চতুর্থ পর্যায়ে ভর্তির জন্য একজন ভর্তিচ্ছুর একাধিক বিশ্ববিদ্যালয় থাকলে পছন্দের যেকোনো একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে হবে। অন্য বিশ্ববিদ্যালয়গুলোতে আর কখনো ভর্তির জন্য বিবেচিত হবে না। একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি থাকা অবস্থায় মাইগ্রেশন সম্পন্ন করলে পূর্বের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বিবেচিত হবে না।

উল্লেখ্য, ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য স্ব স্ব বিশ্ববিদ্যালয় ও জিএসটির ওয়েবসাইটে পাওয়া যাবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ