Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

খুবিতে ৬ষ্ঠ সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৬:১০

খুবিতে ৬ষ্ঠ সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্স অনুষ্ঠিত

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন এবং ডয়চে ভেলে (ডিডব্লিউ) অ্যাকাডেমির যৌথ উদ্যোগে দুদিনব্যাপী ৬ষ্ঠ সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্স-২০২২’ সমাপনী আজ ০৪ ডিসেম্বর (রবিবার) অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের ইউআরপি লেকচার থিয়েটারে এ সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত হয়।

"নিউজ রিপোর্টিং দ্যাট বেনিফিটস দ্যা পিপল"- শীর্ষক সেশনে আলোচনায় অংশগ্রহণ করেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জুড ডব্লিউ আর হেনিলো, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, চ্যানেল-২৪ এর ক্রাইম এন্ড ইনভেস্টিগেশন বিভাগের সিনিয়র রিপোর্টার মো. আব্দুল্লাহ আল ইমরান। সেশনটি পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. মাহ্দী-আল-মুহতাসিম নিবিড়।

"কন্সট্রাক্টিভ জার্নালিজম ইন একাডেমিয়া: লার্নিং এন্ড প্র‍্যাকটিসেস" শীর্ষক প্লেনারি সেশনে অংশগ্রহণ করেন ব্র্যাকের মাইগ্রেশনের প্রোগ্রাম হেড মো. শরিফুল ইসলাম হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মো. মফিজুর রহমান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক শেখ আদনান ফাহাদ। সেশনটি পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ছোটন দেবনাথ।

অন্যদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ডিজিটাল স্টোরিটেলিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রশিক্ষণ দেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল কাবিল খান, প্রথম আলোর মোবাইল সাংবাদিকতা বিভাগের সিনিয়র কন্টেন্ট ক্রিয়েটর এবং কোর্ডিনেটর মো. আব্দুল্লাহ আল হোসাইন। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৫০ জন শিক্ষার্থী অংশ নেন।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ